আজঃ ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ - ১৭ই আগস্ট, ২০১৯ ইং - রাত ৮:৪৪

সিলেটে মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

Published: ডিসে ২২, ২০১৮ - ৩:২৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :- সিলেটের হযরত শাহজালাল (র.), হযরত শাহ পরান (রহ.) ও সিলেটের প্রথম মুসলমান বোরহান উদ্দিনের মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে শনিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশে রওনা দেন। বেলা ১১টার দিকে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

এ সময় প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও বৃহত্তর সিলেটের আওয়ামী লীগের প্রার্থীরা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারতের মধ্যদিয়ে সিলেটে তাঁর নির্বাচনী প্রচার শুরু করেন। এরপর তিনি হযরত শাহ পরান (র.) ও হযরত গাজী বোরহানউদ্দিন (র.)-এর মাজার জিয়ারত করেন।

জানা যায়, দুপুরে সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্নভোজে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বিকেল ৩টার দিকে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় যোগ দিবেন তিনি। প্রায় ১৭ বছর পর সিলেটে কোনো নির্বাচনী জনসভায় যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী।

শনিবারের জনসভায় প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত থাকবেন সিলেটের ১৯টি আসনের প্রার্থীরা। এ ছাড়া ঢাকা থেকে তাঁর সঙ্গে গেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ।

গত ১২ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ এবং মাজার জিয়ারতের মধ্যদিয়ে আওয়ামী লীগ সভাপতি তাঁর নির্বাচনী প্রচার শুরু করেছিলেন।

নির্বাচনী প্রচারের তৃতীয় পর্যায়ে আগামীকাল রোববার রংপুর সফর করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, তিনি রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জে দুটি পৃথক নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

এ জাতীয় আরো খবর